আখাউড়ায় এক গৃহবধূর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ,স্বামী আটক

২ এপ্রিল, ২০২০ : ৮:৪১ অপরাহ্ণ ৪৯০

আশরাফুল মামুন:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রহস্যজনক ভাবে মৃত্যু শিল্পী আক্তার (৩৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে অত্র থানার পুলিশ। আজ বিকালে পৌরসভার দূর্গাপুর গ্ৰামের দেওয়ান তামান্নার ভাড়াটিয়ার ঘর থেকে এই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে থানাযর মামলার প্রস্তুতি চলছে।
এ ঘটনায় নিহতের স্বামী রিপন ভুইয়া কে আটক করেছে পুলিশ। আটক রিপনের বাড়ি জেলার পাইকপাড়া এলাকায়। সে তার ২য় স্ত্রী শিল্পী কে নিয়ে দূর্গাপুর গ্ৰামের দেওয়ান তামান্নার বাড়িতে ভাড়া থাকতেন। এ বিষয়ে দেওয়ান তামান্না জানান, সকাল বেলা স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে শিল্পী বাড়ীর পাশে রেলসড়কে আত্মহত্যার চেষ্টা করে। তখন এলাকাবসী মহিলাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন এরপর ৩-৪ ঘন্টা পর আমার বাড়ির ঐ ভাড়াটিয়ার ঘর বন্ধ দেখে ঘরের দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়ে আশেপাশের লোকজন নিয়ে দরজা ভাঙার চেষ্টা করলে তখন রিমন ভূঁইয়া দরজা খুলে দিলে উপস্থিত লোকজন ও আমি রিমন ভূঁইয়ার স্ত্রীর মৃতদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি আমি তৎক্ষনাৎ দূ্র্গাপুরের কাউন্সিলর জনাব তাজুল ইসলাম ভূঁইয়া এবং পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহ ভাজন হিসাবে মৃতের স্বামী রিমন ভূঁইয়াকে গ্রেফতার করে এবং মৃতদেহ পোস্টমর্টেমের জন্য নিয়ে যায়।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বললেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে, এ ঘটনায় সন্দেহজনক হওয়ায় নিহতের স্বামী রিপন ভুইয়া কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, তিনি আরো বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।