আখাউড়ায় কলেজ ছাত্রীর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ

৩ এপ্রিল, ২০২০ : ১২:১৫ অপরাহ্ণ ২৭৫০

আশরাফুল মামুন::ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তানজিনা আক্তার তোহা (২০) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত তানজিনা আক্তার অত্র পৌরসভার দেবগ্ৰাম স্টীল ব্রিজ এলাকার মৃত জাহাঙ্গীর মিয়ার মেয়ে। খবর পেয়ে আজ শুক্রবার সকালে পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আখাউড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত তানজিনা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার একটি কলেজ এর ছাত্রী ছিলেন, কিছুদিন আগে স্থানীয় একজন জনপ্রতিনিধির ভাতিজার হাতে তানজিনা লাঞ্ছিত হয়েছিল,তখন বিষয়টি থানা পর্যন্ত গড়ালে অদৃশ্য কারনে চেপে যায় মেয়েটির অভিভাবক। তানজিনার মা জোসনা বেগম বলেন ,আমার মেয়ে রাতের কোন এক সময় নিজেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে , সকাল ভোরে তার মরদেহ আমরা ঝুলন্ত অবস্থা থেকে মাটিতে শুইয়ে রেখে পুলিশে খবর দিয়েছি, আমাদের কোন অভিযোগ নেই কারন তার মানসিক সমস্যা ছিল। তবে নাম প্রকাশ করার শর্তে এক প্রতিবেশী বললেন তানজিনার মৃত্যু রহস্যময় পুলিশ তদন্ত করলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে কারন মেয়েটির মৃত্যুর পর আমরা কোন কান্নার শব্দ ও পাইনি।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়েছে এবং লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তানজিনার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।