জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর পক্ষে ত্রান বিতরণ করল ফারানী

৪ এপ্রিল, ২০২০ : ১০:৩৬ পূর্বাহ্ণ ৯৪৩

তেপান্তর রিপোর্ট: প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্যোগে ও ত্রাণ বিতরণ করছে অনেকেই । শুক্রবার (৩এপ্রিল) সন্ধ্যায় ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ ও বর্তমান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত শোভন এর দিক নির্দেশনায় শহরের বিভিন্ন এলাকায় হতদরিদ্র ১৫০টি পরিবারের খাদ্য সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌছে দেন ব্রাহ্মণবাড়িয়া পৌর
ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মঞ্জুরে মওলা ফারানী এবং ছাত্রলীগ নেতা মোঃআরিফ খান আরিফ।

এ ব্যাপারে মাসুম বিল্লাহ তেপান্তর কে জানান,পৌর এলাকায় কয়েক হাজার দরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে যারা দিন মজুরী করে দিনে এনে দিনে খাই। প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষকে সাহায্য করতে উদ্যোগ নেয় ফারানী। আমাকে এই ধরনের উদ্যোগের কথা জানানোর পর তাকে সার্বিকভাবে সহযোগিতার চেষ্টা করেছি।কারন দেশে এই মূহুর্তে সব চাইতে বেশি বিপদে থাকা মানুষ গুলার পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব। এবং তাদের কে কোন ধরনের ছবি তুলতে নিষেধ করেছি।

শেখ মঞ্জুরে মাওলা ফারানী বলেন,করোনার কারনে আটকে পড়া মানুষ গুলা খুব কষ্টে আছে।তাই তাদের সাহায্য করতে আমি ও আরিফ উদ্যোগ নেয়।আমরা ১৫০ টি পরিবারের ঘরে ঘরে গিয়ে পৌছেঁ দিয়েছি খাদ্য সামগ্রী।আর এ সময় আমরা কোন ছবি তুলিনি। খাদ্য সামগ্রী হিসেবে প্রতিটা ব্যাগে ছিল ৩ কেজি চাল,২ কেজি আলু,১কেজি পেঁয়াজ, আধা কেজি ডাল,হাফ লিটার তেল, এবং জীবানুনাশক সাবান।
আর খাদ্য বিতরণে সহযোগিতা করেছে ছাত্রলীগ কর্মী আসিফ খান তাসিফ,বাবু,রোমন,ফাহাদ,মারুফ, ফাহিম, রহমত, জুবায়ের, মানিক,তানভীর,শাওন, তামিম।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।