বিজয়নগরে ৪শতাধিক হতদরিদ্রের বাড়িতে খাদ্যসামগ্রী দিলেন যুবলীগ নেতা দুলাল মিয়া

৪ এপ্রিল, ২০২০ : ২:২৪ অপরাহ্ণ ৬৮৫

আসাদুজ্জামান আসাদ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ব্রাহ্মণবাড়িয়া ৩নং আসনের এমপি র আ ম উবাদুল মোক্তাদির চৌধুরীর নির্দেশনায় বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নে চার শতাধিক হতদরিদ্রের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী ও লিফলেট দিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি দুলাল মিয়া।

শনিবার ৪এপ্রিল সকাল থেকে দুপুর পর্যন্ত দুলাল মিয়ার ছেলে বিজয়নগর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক হৃদয় আহমেদ নিজে চম্পকনগর ইউনিয়নের করোনায় কর্মহীন ৩৮০ টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও করোনা সচেতনতা মূলক লিফলেট পৌঁছে দেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশে হোম কোয়ারেন্টিনে থাকা হতদরিদ্র মুসলিম ও হিন্দুদের খোঁজ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করায় দুলাল মিয়াকে সকলেই ধন্যবাদ জানান। বিপদের সময়ে ঘরে অবস্থান করে খাবার পেয়ে হতদরিদ্ররা সন্তোষ প্রকাশ করেছেন।

হৃদয় আহমেদ তেপান্তর কে জানান,ব্রাহ্মণবাড়িয়া ও বিজয়নগর উপজেলার অভিভাবক প্রিয় নেতা র আ ম উবাদুল মোক্তাদির চৌধুরীর নির্দেশনায় আমাদের গ্রামের করোনায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতেই আমার বাবা এই উদ্যোগ গ্রহণ করেন।
আজ সকাল হতে গ্রামের ৩৮০ টি পরিবারের কাছে আমি নিজে এই খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।
যার প্রতিটি প্যাকেটে ৪কেজি চাল,১কেজি ডাল,১কেজি আলু ও হাফ কেজি ডাল দেয়া হয়েছে।
এই বিতরণ কাজে সহযোগিতা করেছেনঃ-
জামাল দস্তগীর,সুবাসপাল,চন্দন পাল, মিলন দস্তগীর, বাবুল মিয়া, হানিফ,মমিন, রুমান,হৃদয় দস্তগীর, নোবেল চৌ.মামুন, রাব্বি,তোফাজ্জল, রুবেল।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।