কসবায় জমি নিয়ে সংঘর্ষে ১ কলেজ ছাত্র নিহত,আহত ২০ আটক ১

৪ এপ্রিল, ২০২০ : ৪:৫৮ অপরাহ্ণ ৬২৭

আশরাফুল মামুন:ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে তানভীর (২২) নামের এক যুবক নিহত হয়েছে। সে ওই এলাকার সাবেক ইউপি সদস্য সলিমুল্লাহর ছেলে। আজ (৪ই এপ্রিল)শনিবার বেল ১২ টার সময় উপজেলার মৌলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের আহত হয় প্রায় ২০ জন । পুলিশ ঘটনাস্থল থেকে একজন কে আটক করেছে।

জানা গেছে, সংঘর্ষে নিহত মোহাম্মদ তানভীর ব্রাহ্মণবাড়িয়া জেলার সরকারি কলেজের অনার্স ৩য় বছরের ছাত্র ও ছাত্রলীগের একজন কর্মী । এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাহাদুরপুর গ্রামের ফারুক মিয়ার জমির পাশের জমির মালিক শরিয়তউল্লাহ তার জমির মাটি কাটতে যায়। তখন ফারুকের পক্ষের লোকজন বাঁধা দেয় এবং পাশের জমির মালিক শরিয়ত উল্লার বাড়িতে গিয়ে তার স্ত্রী মারধোর করে। এই ঘটনায় থানায় অভিযোগ দিলে ফারুকের লোকজন শনিবার সকালে শরিয়ত উল্লাহর বাড়িতে হামলা করলে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় দেশিয় অস্ত্র আঘাতে তানভীর নামের এক যুবক নিহত হয়। আহত হয়েছে অন্তত ২০জন। এর মধ্যে ৫জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এবিএম মুসা জানান, ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করার পর বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 606
    Shares