আখাউড়ায় সাংবাদিক ও কমিশনারের বাড়ি সহ এলাকার একাধিক টিউবওয়েল চুরি

৫ এপ্রিল, ২০২০ : ১:৫০ অপরাহ্ণ ৫৯৫

আশরাফুল মামুন:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বেড়েছে ছিচকে চোরের উপদ্রব। অত্র পৌরসভার নারায়ণপুর গ্রামের একই এলাকার একই রাতে ৬ টি টিউবওয়েল চুরি করে নিয়ে গেছে চোরের দল। টিউবওয়েল চুড়ির ঘটনাটি ঘটেছে গেলো রাতে নারায়ণপুর ৬ নং ওয়ার্ডের মোঃ: মন্তাজ কমিশনারের বাড়ি সহ বাইপাস এলাকার ইসলামিয়া বেকারী,খালেক মিয়ার বাড়ি সহ পার্শ্ববর্তী এলাকার কয়েকটি বাড়িতে। এমনকি এক সপ্তাহ আগে কলেজ পাড়ায় সাংবাদিক তাজবির আহমেদের বাড়ি সহ এলাকার একাধিক বাড়ি থেকে ৬টি টিউবওয়েল চুরি হয়েছে এগুলোর সব এখন ও উদ্ধার হয়নি। তখন সাময়িক ভাবে বিশুদ্ধ পানির সংকটে পড়েন সংশ্লিষ্ট এলাকাবাসীরা । পরে অনেক খোঁজাখুঁজির উপজেলার মোগড়া ইউনিয়নের দরুইন গ্ৰামের অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য কাজল খানের মালিকানাধীন ভাঙ্গারী দোকানে থেকে নারায়ণপুর থেকে যেগুলো চুড়ি হয়েছে সেই টিউবওয়েল গুলো উদ্ধার করা হয়েছে। জিগ্যেস করা হলে কাজল খান বলেন এই চুরি ও চোরের ব্যাপারে তিনি কিছুই জানেন না এবং তিনি আরো বলেন, চোরের সন্ধান পেলে তিনি ধরিয়ে দিবেন।

এ ব্যাপারে ৬নং ওয়াড কমিশনার মোঃ: মন্তাজ মিয়া বলেন, আমার ভাইয়ের বাড়ি থেকে ১ টি টিউবওয়েল চুরি হয়েছে,যখন সকাল ভোরে নামাজ পড়ার জন্য অজু করতে বের হয় তখন বিষয়টি নজরে আসে সবার। তিনি আরো বলেন, কিছুদিন আগেও কলেজপাড়া থেকে ৬ টিউবওয়েল চুরি হয়েছে, মনে হচ্ছে এসব চুরির ঘটনা একই সূত্রে গাঁথা।
যোগাযোগ করা হলে আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানান, কেউ অভিযোগ দিলে এ বিষয়ে যথাযথ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।