ভালুকায় “মানুষ মানুষের জন্য” ফেসবুক গ্রুপের ব্যানারে ত্রাণ বিতরন

৫ এপ্রিল, ২০২০ : ৩:৩১ অপরাহ্ণ ১৪৭

তেপান্তর রিপোর্ট: ভালুকায় “মানুষ মানুষের জন্য” ফেসবুক গ্রুপের ব্যানারে কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরন করেছে একঝাঁক তরুণ। ৫ এপ্রিল রোববার সম্পূর্ণ নিজস্ব উদ্যোগ ও অর্থায়ণে উপজেলার কাচিনা ইউনিয়নের প্রায় শতাধিক কর্মহীন মানুষদের মাঝে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

বিতরনকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে অন্তভুর্ক্ত ছিল চাল, ডাল, আলু, পেয়াঁজ, লবণ, তেল, সাবান ও মাস্ক। ‘মানুষ মানুষের জন্য’ ফেসবুক গ্রুপটি স্থানীয় ব্যবসায়ী মো: মিলন, কর্মসংস্থান ব্যাংকে কর্মরত কর্মকর্তা রেজাউল করিম রানা, আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র আমিনুল ইসলাম পায়েল, বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরীজীবি মো: শামছুল আলম, ইলিয়াস আহমেদ, স্থানীয় ব্যবসায়ী কামাল হোসাইন কানন, বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কামরান ইসলাম শীতল, ইকবাল হোসেন শুভ, সাদমান হাফিজ শিখন, পারভেজ হাসানসহ বেশ কয়েকজন পরিশ্রমী ও উদ্যোগী তরুণ পরিচালনা করেন।

এই ত্রাণ বিতরণ বিষয়ে ব্যাংক কর্মকর্তা রেজাউল করিম রানা প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস মহামারীতে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়াতে তাদের এই উদ্যোগ ভবিষ্যতেও চলমান থাকবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।