করোনা সচেতনতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের মাইকিং ও লিফলেট বিতরণ

৫ এপ্রিল, ২০২০ : ৬:৫৪ অপরাহ্ণ ১০৩৩

আসাদুজ্জামান আসাদ: বর্তমানে বিশ্বের মহামারী করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত শোভন এর উদ্যোগে আজ রোববার ব্রাহ্মণবাড়িয়া শহরবাসীকে সচেতন করার লক্ষে শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে রবিউল হোসেন রুবেল ও শাহাদাত হোসেন শোভন নিজে মাইকিং করে সবাইকে বাসায় থাকার জন্য এবং অপ্রয়োজনে বাহিরে না যাওয়ার জন্য অনুরোধ করেছেন।

এছাড়া তাদের সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করেছেন সংগঠনের নেতা কর্মীরা। এসময় উপস্থিতছিলেন ছাত্রলীগের, জেনি, সিফাত, আফ্রিদি, সোহান,ইমন, দিয়াব, তিমন, মিঠু সহ অনেকেই।

মাইকিং কার্যক্রম শেষে রবিউল হোসেন রুবেল তেপান্তর কে বলেন, করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে আমরা মাইকিং ওলিফলেট বিতরণ করেছি এবং সকল ধরনের নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানিয়েছি।

এ ব্যাপারে শাহাদাত হোসেন শোভন তেপান্তর কে জানান,সরকারি নির্দেশনা মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষকে ঘরে থাকার এবং অপ্রয়োজনে বের না হওয়ার অনুরোধ জানিয়ে মাইকিং ও লিফটে বিতরণ করছি। তা ছাড়াও ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীকে প্রতিটি মহল্লায় ঘরে থাকা কর্মসূচিকে সফল করার আহবান জানিয়েছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।