হোমনায় আবরার হত্যার প্রতিবাদে মানববন্ধন।

৯ অক্টোবর, ২০১৯ : ১০:৩৪ পূর্বাহ্ণ ৫০৩

সোনিয়া আফরিন: বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে হোমনা ও বাঞ্ছারামপুরের যুব সমাজ।
কুমিল্লার হোমনা উপজেলার ও ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কয়েক শতাধিক শিক্ষার্থী ফেসবুক গ্রুপ “ভয়েস অব কুমিল্লা”এর আয়োজনে ৮ অক্টোবর মঙ্গলবার বিকালে উপজেলার রামকৃষ্ণপুর ওয়াই সেতুর উপড় এ মানববন্ধন করা হয়।
এতে মেধাবী শিক্ষার্থী মো. মামুন সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক ছাত্র যুক্তরাষ্ট্র প্রবাসী মো. আব্দুর রাজ্জাক, সাবেক শির্ক্ষাথী মো. ইকবাল হোসেন তুষার, রাজনীতিবিদ মো. জামাল হোসেন, ডাক্তার মো. মাসুদুর রহমান, নাট্যকার ও অভিনেতা এমএ কাশেম ভূঁইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. রাশেদুল ইসলাম (রাশেদ), মো. শামীম মাহমুদ, আরিফুল মাসুম ও সরকার শিহাব প্রমূখ।
বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশ ও জাতীকে সোচ্চার প্রতিবাদের মাধ্যমে প্রতিরোধ গড়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান করেন বিক্ষোব্ধরা। খুনিদের কোন দল নেই উল্লেখ্য করে তারা বলেন, মেধাবী শিক্ষার্থী আবরার হত্যাসহ বিনা বিচারে নৃশংস সকল হত্যার দৃষ্টান্ত মূলক বিচার হলেই এ দেশ অপরাধমূক্ত হবে। সাম্প্রতিক সময়ে প্রশাসনের ক্যাসিনো বিরোধী অভিযান ও আবরার হত্যায় ১১ আসামীকে গ্রেফতার করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন গ্রুপের সদস্যবৃন্দ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।