নবীনগরে করোনা উপসর্গের লাশ দাফন নিয়ে পুলিশ-গ্রামবাসী ধাওয়া-পাল্টা ধাওয়া

১১ এপ্রিল, ২০২০ : ৬:২২ অপরাহ্ণ ৮৩৮

মোঃ সফর মিয়া,নবীনগর: করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর লাশ দাফন নিয়ে পুলিশ ও এলাকাবাসীর ধাওয়া পাল্টা ধাওয়ায় পুলিশ সদস্য ফারুক আহত হয়েছে।এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এলাকায় এখন উত্তেজনা বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে ৮০ বছরের এক বৃদ্ধা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে ওই বৃদ্ধা আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসকেরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

বৃদ্ধার বাড়ি নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে। নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত ইউএইচএ ডা. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃদ্ধা করোনায় আক্রান্ত ছিলেন কি-না; তা আমরা এই মুহূর্তে বলতে পারবো না। তার সব কিছু নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি জানান, প্রশাসনের সহযোগিতায় বৃদ্ধাকে আজ বিকেলে সদরের খাজানগর কবরস্থানে দাফন করার প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয়রা এসে বাধা দেয় এতে এক পুলিশ সদস্য আহত হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।