বিজয়নগরে ১০ টাকা কেজির চেয়ারম্যানের ১৪ বস্তা চাল আটক!

১২ এপ্রিল, ২০২০ : ২:০৬ অপরাহ্ণ ১৫০২

এস এম টিপু চৌধুরী: ব্রাহ্মবাড়িয়ার বিজয়নগরে সরকারি ভাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে বিক্রির জন্য বরাদ্দকৃত চাল অন্য জায়গা নিয়ে যাওয়ার পথে ১৪ বস্তা চাল রাস্তার মধ্যে আটক করা হয়েছে।

( ১২ এপ্রিল) সকাল ১১টার সময় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় রাস্তার মধ্যে এ চাল গুলো আটক করা হয়।

জানা যায়, উপজেলার বিষ্ণুপুর রানোর বাজারের ডিলার মো: শাহিন মিয়ার গোডাউন থেকে টমটম গাড়ি দিয়ে নেয়ার পথে দুলালপুর হালিম চৌমুহনী এলাকায় স্থানীয়দের হাতে গাড়িসহ ১৪ বস্তা চাল আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে , টমটম দিয়ে চাল গুলো নেয়ার পথে স্থানীয়রা আটক করেন। এসময় স্থানীদের খবর পেয়ে এলাকার দুইজন ইউপি সদস্য ও শিল্পী তাভরিজ সরকার ঘটনার স্থলে উপস্থিত হয়।

তাবরিজ সরকার বলেন, আমরা খবর পেয়ে ঘটনার স্থলে যায়। গিয়ে টমটম চাকলকে জিঞ্জাসা করলে তারা বলেন, ডিলার শাহিন মিয়া এ চাউল বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যানে নিকট রেখে আসতে পাঠিয়েছেন। পরে আমরা উপজেলা প্রশাসনকে অবগত করি। তার পর প্রশাসনের লোকজন এসে চালগুলো উপজেলায় নিয়ে গেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মেহের নিগার বলেন, আমি খবর পেয়ে লোক পাঠিয়েছি। চাল গুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ গ্রহণ করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।