Tepantor

নাসিরনগর ফান্দাউকের যুবকের মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন

১৫ এপ্রিল, ২০২০ : ৬:৩০ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর: জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক বাজারের গার্মেন্টস ব্যাবসায়ী মোঃ জ্যোতি নূরের ছেলে অপু(২২) ১৪ এপ্রিল মঙ্গলবার রাত অনুমান ১১ টায় গলায় ফাঁস দিয়ে আতনহত্যা করেন।

অপুর মৃত্যুকে কেন্দ্র করে ফান্দাউকে নানা রহস্যের দানা বেঁধে উঠে। এলাকায় বিভিন্ন গুঞ্জন বয়ে চলছে।স্থানীয় সুত্রে জানা নারীগঠিত ব্যাপারে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে এলাকায় গুঞ্জন রয়েছে৷ জানা গেছে, পার্শ্ববর্তী লাখাই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের কথিত কল গার্ল নার্গিস অাক্তার কয়েক বছর অাগে অপুকে প্রেমের জালে ফাঁসিয়ে তাকে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে অপুর সাথে আপত্তিকর ছবি তোলে।

পরে যা দেখিয়ে সময়ে-অসময়ে তার কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিতে শুরু করে। গোপন সূত্রে জানা যায় ওই কল গার্লের দেহ ও মাদক ব্যাবসার সাথে একটি সিন্ডিকেট জড়িত রয়েছে। ওই সিন্ডিকেটের মূল হোতা পার্শ্ববর্তী উপজেলার এক ইউপি সদস্য। সম্প্রতি অপু মাধবপুর উপজেলার নোয়াপাড়ার অলিপুরে প্রাণ কোম্পানিতে চাকরি নেয়ার পর মেম্বার প্রায়ই টাকার জন্য তাকে চাপ দেয় এবং মোবাইল ফোনে ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দেয়।

অপুর লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।অপুর পরিবার সুত্রে জানা গেছে, প্রায় ২ বছর পূর্বে তার আপত্তিকর ছবিগুলো পারিবারিকভাবে উত্তোলন করতে গিয়ে নার্গিসকে বেশ টাকা উপঢৌকন দিয়ে বিদায় করতে হয়েছে। তার চাকরির সুবাদে মহিলা ও মেম্বার সম্প্রতি তার সাথে পুনঃসক্খ গড়ে তোলতে চেষ্টা করলে অপু এড়িয়ে চলে।কিন্তু ঔ সিন্ডিকেট অপুর পিছু ছাড়েনি।যে কারনে সে আত্মহত্যা করতে বাধ্য হয়।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।