নাসিরনগরে প্রতিপক্ষের আঘাতে যুবক খুন

১৬ এপ্রিল, ২০২০ : ৫:৫৭ অপরাহ্ণ ৬২৫

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর: জেলার নাসিরনগরে চানাচুর খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার চাতলপাড় ইউনিয়নের বড়নগর গ্রামে। এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় চেয়ারম্যান সূত্রে জানা গেছে, বড়নগর গ্রামের সাবেক করিম মেম্বারের লোকজন ও একই গ্রামের ইউসুফ আলীর ছেলে রজব আলী (২১) এর মাঝে চানাচুর খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে রজব আলী করিম মেম্বারের লোকের দ্বারা মারাত্বক আহত হয়। মুমুর্ষ রজব আলীকে চিকিৎসার জন্য প্রথমে ব্রাহ্মণবাড়িয়া পরে ঢাকায় প্রেরণ করা হয়।

ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে রজব আলীর মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার ময়না তদন্ত শেষে লাশ বাড়ীতে নিয়ে আসে ও পারিবারিক কবরস্থানে দাপন সম্পন্ন করা হয়। চাতলপাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে চাতলপাড় তদন্ত কেন্দ্রের এস,আই মোঃ আব্দুল আলীম জানায় ঘটনাস্থলে আইসি রঞ্জন কুমার ঘোষ রয়েছে।আইসি রঞ্জন কুমার ঘোষের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি,তবে প্রস্তুতি চলছে বলে জানান নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।