আখাউড়ায় ছাত্রলীগ নেতার উদ্যোগে শত শত পরিবারের মাঝে মানবিক সহযোগিতা

১৬ এপ্রিল, ২০২০ : ৭:৩২ অপরাহ্ণ ৩৭৯

আশরাফুল মামুন:দুনিয়া জুড়ে মহামারী করোনার ছোবলে মানবসভ্যতা আজ বিপন্ন। অদেখা একটি ভাইরাসের কাছে পুরো বিশ্ব এখন বিধ্বস্ত।এই মহা দুর্যোগো ব্রাহ্মনবাড়ীয়া পুরো জেলায় চলছে লকডাউন। সবকিছু বন্ধ থাকায় কর্মহীন মানুষ এখন গৃহবন্দী হয়ে অলস সময় পাড় করতে হচ্ছে। এই অবস্থায় মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নবিত্তরা রয়েছেন চরম সংকটে। এমতাবস্থায় মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তজিবুর রহমান। তিনি কয়েক দিন ধরে সাময়িক পরিস্থিতির স্বীকার অসহায়দের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী, ওষুধ ও নিত্য প্রয়োজনীয় ব্যবহার সামগ্রী বিতরণ করছেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তজিবুর রহমান

এসময় তার নিজ উদ্যোগে ৪২০ টি পরিবারের মাঝে ৫ কেজি চাল ,১ পেঁয়াজ,১কেজি তেল, ১ কেজি চাল,১ টি সাবান বিতরণ ও এলাকার প্রত্যেকটি মসজিদে সাবান ব্যবহার,প্রত্যেক মুসল্লিদের সচেতন করা, পরিষ্কার পরিচ্ছন্ন করা , জীবাণু নাশক স্প্রে করা সহ বিভিন্ন ধরনের সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করছেন।এসময় ১ হাজার মাস্ক ওবিতরণ করা হয় ।


ছাত্রলীগ নেতা শেখ তজিবুর রহমান বলেন, আমি আমার সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়িয়েছি আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে , তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা এই সংকটকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা প্রদান করলে এই সাময়িক সংকট কেটে যাবে বলে মনে করি।


উল্লেখ্য যে, ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনা ভাইরাসে এপর্যন্ত ১৪ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ০২ জন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।