বিজয়নগরে নিরাপদ দূরত্ব বজায় রাখতে ১৩টি বাজার স্থানান্তর

১৮ এপ্রিল, ২০২০ : ১:৩৮ অপরাহ্ণ ৬৯৫

এস এম টিপু চৌধুরী: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নোভেল করোনা ভাইরাসের প্রার্দুভাব মোকাবেলা ও সাধারণ মানুষের মধ্যে সামাজিক নিরাপত্তা দূরত্ব সৃষ্টির লক্ষ্যে কাঁচাবাজার গুলো সাময়িক ভাবে স্থানান্তর করা হয়েছে। গত ( ১৭ এপ্রিল) শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মেহের নিগার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানানো হয়।

জানা যায়, উপজেলার ১০টি ইউনিয়নের অধিকাংশ হাট বাজার সংকীর্ণ স্থানে অবস্থিত। যার ফলে হাট বাজারে অবস্থানরত ক্রেতা বিক্রেতাদের মধ্যে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি রয়েছে। এ প্রেক্ষিতে করোনা ভাইরাসের প্রার্দুভাব মোবাবেলায় হাট বাজার গুলোতে ক্রেতা ও বিক্রেতাগণের সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয় বিক্রয় নিশ্চিত করণের লক্ষ্যে ২৫ টি বাজার চিহ্নিত করা হয়। এরই মধ্যে ১৩ টি বাজারকে সাময়িক ভাবে স্থানান্তর করা হয়েছে। স্থানান্তরিত বাজারগুলো হলো: চান্দুরা, আমতলী, ইসলামপুর, সাতবর্গ, দেওয়ান বাজার,চর ইসলামপুর, আড়িয়ল বাজার, কালিবাজার,চম্পকনগর, পত্তন,আউলিয়া বাজার,তোফায়েল নগর বাজার,মেরাশানী বাজার।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।