Tepantor

নবীনগরে পা বিচ্ছিন্ন করে মোবারক হত্যার প্রধান সহযোগী আাসামী জুয়েল আটক

২০ এপ্রিল, ২০২০ : ৭:৩৭ অপরাহ্ণ

আশরাফুল মামুন::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কৃষ্ণনগর ইউনিয়নের কাউসার মোল্লা পক্ষের সাথে জিল্লুর রহমান চেয়ারম্যান এর পক্ষের মাঝে এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবৎ শত্রুতা চলছিল। গত (১২ এপ্রিল )রবিবার জিল্লুর রহমান চেয়ারম্যান লোকজন কাউসার মোল্লা এর লোকজনের ঘর-বাড়ি পুড়িয়ে দেয়।
পরবর্তীতে কাউসার মোল্লা এর লোকেরা জিল্লুর রহমান চেয়ারম্যান লোকজনের ঘর-বাড়ি পুড়িয়ে দেয়। দুই পক্ষের সংঘর্ষের এক পর্যায় বীরগাও ইউনিয়নের কবির চেয়ারম্যান এর ইন্দনে কাউসার মোল্লা”র লোকেরা রোমান, জুয়েল, খোকন, জাবেদ, জাকির ও আব্বাস মিলে জিল্লুর রহমান চেয়ারম্যান এর পক্ষের মোঃ মোবারক হোসেন এর পা কেটে আনন্দ মিছিল করে। উক্ত সংঘর্ষে দুই পক্ষের ৩০ জন আহত হয়। পা কাটা মোঃ মোবারক হোসেন’কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয় এবং ১৪ এপ্রিল ২০২০ ইং তারিখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।
ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান গোপন সংবাদ পেয়ে একটি আভিযানিক দল সোমবার সকালে জেলার আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার এজাহার ভুক্ত ও প্রধান সহোযগী আসামী নবীনগর উপজেলার উত্তর লক্ষীপুর হাজিরহাটি গ্রামের জীবন মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া(৩৫)কে গ্রেফতার করেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প এর সদস্যারা। গ্রেফতারকৃত আসামীকে নবীনগর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।