ব্রাহ্মণবাড়িয়ায় ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিলেন ৯৭-৯৯ ব্যাচের বন্ধুরা

২১ এপ্রিল, ২০২০ : ২:০৫ অপরাহ্ণ ১২৯৫

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধকল্পে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় ও দরিদ্র ১০০টি পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া ৯৭-৯৯ ব্যাচের বন্ধুরা। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য ১০কেজি চাল, ২কেজি আটা, ২কেজি ডাল, ২লিটার তৈল, ৫কেজি আলু, ২কেজি পিয়াজ, ২কেজি চিড়া, আধা কেজি খেজুর।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ৯৭-৯৯ ব্যাচের বন্ধু
মোঃ কামরুজ্জামান খান টিটু বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার এস,এস,সি-৯৭ ও এইচ,এস,সি-৯৯ (৯৭-৯৯) এর ব্যাচের বন্ধুদের উদ্দ্যেগে দেশের এই দূর্যোগে হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়ানো। এই তিনি বলেন, দুযোর্গেই মনুষত্বের পরিচয়।

সামনে রোজা, আমরা সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। এই দায়িত্ববোধ থেকেই বন্ধুদের উদ্দ্যেগে আজ ১০০টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে। তিনি সমাজের সকল বিত্তবানদের এই দুযোর্গের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছানোর সময় মোঃ খালেদ মাহমুদ, আতিকুল্লাহ তারিফ, আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।