ইতালীতে নিজ শিশু কন্যাকে জবাই করে মারলো বাংলাদেশী পিতা

২২ এপ্রিল, ২০২০ : ২:২৯ অপরাহ্ণ ৭৯৩

মঈনুল ইসলাম,ইতালী: সারাবিশ্ব যখন করোনা আতংকে ভুগছে ঠিক ঐ সময় নিষ্ঠুর এক পিতা জবাই করে হত্যা করলো তার ৪ বছরের শিশু কন্যাকে।গতকাল ২১শে এপ্রিল রোজ মঙ্গলবার ইতালির আরেচ্ছো শহরের লিভান্তে বাংলাদেশি বিল্লাল মিয়া তার ৪ বছরের মেয়েকে জবাই করে হত্যা করে। এসময় বিল্লাল তার ১২ বছরের ছেলেকেও হত্যার চেষ্টা করে।

জানা যায়, নিজ কন্যাকে জবাই করে লাশ বাসা থেকে নিচে ফেলে দিলে,পাশের বিল্ডিং থেকে জনৈক ইতালিয়ান দেখে ফেলে এবং সাথে সাথে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে, সেই সাথে আসামী বিল্লালকে পুলিশ গ্রেফতার করে থানা হাজতে নিয়ে যায় ।

এদিকে নিহতের মা ও ভাইকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলে জানা যায়। আসামী বিল্লালের বাড়ি কুমিল্লার হোমনা থানার কাগাত্তা বিষ্ণুপুর গ্রামে।

ঘটনার বিবরণে আরো জানা যায় বিল্লাল যখন তার মেয়েকে হত্যা করে তখন তার স্ত্রী কেনাকাটা করতে বাহিরে যায়। এ সুযোগে আসামি বিল্লাল এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়। কি কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। তবে পুলিশ হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।