ব্রাদার্স ক্লাবের করোনা প্রতিরোধে মাসব্যাপী জিবানুনাশক ছিটানোর কর্মসূচির শেষ দিন আজ

২২ এপ্রিল, ২০২০ : ৪:৫৬ অপরাহ্ণ ২৮০

আসাদুজ্জামান আসাদঃগত মার্চ মাসের ২৬ তারিখ ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরসভা এলাকায় করোনা প্রতিরোধে মাসব্যাপী  জীবাণুনাশক  স্প্রে করার উদ্যোগ  নিয়েছিল ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ব্রাহ্মণবাড়িয়া এর সভাপতি অ্যাডঃমাহবুবুল আলম খোকন।আজ বোধবার (২২ এপ্রিল) বিকাল ৩ঘটিকায় মধ্যপাড়া তার নিজ বাসভবনের সামনে জিবানুনাশক ছিটানোর কাজ সমাপ্ত ঘোষণা করেন।

এ সময় মাহবুবুল আলম খোকন তেপান্তরকে বলেন , জীবাণুনাশক গত ১মাস যাবত ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকায় বাজার,স্কুল-কলেজ,মসজিদ-মাদ্রাসা,অফিস- বাসবাড়ি সহ পাড়া মহল্লার রাস্তাঘাট ও গাড়ীতে ছিটানো হয়েছে।বর্তমানে আজ জিবানুনাশক ছিটানোর কাজ স্থগিত করছি।দেশের পরিস্থিতি বুঝে আবার ও জিবানুনাশক ছিটানোর ব্যবস্থা করব ইনশাআল্লাহ। তাছাড়াও আমার ৫ নং ওয়ার্ডের বাসিন্দাদের জন্য আমি হাত ধোয়ার জন্য ব্যবস্থা করে রেখেছি।এলাকার বিভিন্ন মোড়ে প্রতিদিন প্রায় ৪-৫শ এলাকাবাসী বাজারে আসা-যাওয়ার পথে সাবান দিয়ে হাত ধুয়ে যাচ্ছেন।

ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম আব্দুল বাছেদ বলেন,ব্রাদার্স ক্লাবের সভাপতি মাহবুবুল আলম খোকন ভাইয়ের উদ্দ্যোগে ব্রাদার্স ক্লাবের পক্ষ থেকে আমাদের এই আয়োজন।আয়োজনটি বিভিন্ন মহলে প্রশংসিত হয়েছে।যেই এলাকায় গিয়েছে ওই এলাকার মানুষ অনন্দিত হয়ে আমাদেরকে ধন্যবাদ জানিয়ে। সফলভাবে এই আয়োজনটি শেষ করতে পারায় আমারা সবাই আনন্দিত।

জিবানুনাশক স্প্রে কর্মীরা জানান,আমরা গত এক মাস পৌর এলাকার সকল ওয়ার্ড ও বাজার গুলায় স্প্রে করেছি।যেখানেই স্প্রে করতে গিয়েছি সবাই আমাদের সমাদর করেছেন এবং এই কাজ করতে পেরে আমারা নিজেরাও আনন্দিত।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সদর যুবলীগের সাধারণ সম্পাদক জসিম,এশিয়ান টিভির সাংবাদিক এইচ আর পারভেজ,মধ্যপাড়ার শফিক,আনোয়ার ,শাকিল,এডঃজামান প্রমুখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।