নাসিরনগরে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৩ অক্টোবর, ২০১৯ : ৫:৫১ অপরাহ্ণ ২৯৭

আব্দুল হান্নান:  ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ বিপুল পরিমান ইয়াবা সহ হারিজুল ইসলাম (২৮) ও করম আলী (২৬) নামে দুই ইয়াবা ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে ১২ অক্টোবর২০১৯ রোজ শনিবার বিকেল ৩ ঘটিকার সময় নাসিরনগর থানার এ এস আই ইমাম হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের দক্ষিণদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হারিজুল ইসলাম ও একই ইউনিয়নের সিমরাইলকান্দি গ্রামের জামাল মিয়ার ছেলে করম আলীকে মাছমা গ্রামের খালের বড় মসজিদের পাশে হেলাল মিয়ার ঘাটে নৌকা করে ইয়াবা বিক্রয় করার সময় ১৫৮পিস ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ সাজেদুর রহমান জানায়, নাসিরনগর থানায় ইয়াবা ও মাদক বিক্রেতা এবং মাদকাসক্তকে ছাড় দেয়া হবে না। নাসিরনগর উপজেলাকে মাদক মুক্ত করার জন্য সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।