আশুগঞ্জে কর্মহীন ও অসহায় ছয় শতাধীক পরিবারকে খাদ্য সহায়তা

২৪ এপ্রিল, ২০২০ : ২:০২ অপরাহ্ণ ১৬২

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পরিবারের মাঝে সামাজিক দূরত্ব রক্ষা করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

AL MADINA IT ad

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার আড়াইসিধা ইউনিয়নে এই খাদ্য সহায়তা প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়। ঢাকাস্থ ব্যবসায়ী মো. মামুনুর রহমানের আর্থিক সহায়তায় এই খাদ্য সহায়তা দেয়া হয়। আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া উপস্থিত থেকে এই সহায়তা সকলের কাছে পৌছে দেন।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মো. মিজানুর রহমান, ইউপি সদস্য মফিজ মিয়া, বিশিষ্ট মুরুব্বি মাসুদুর রহমান, মো. মহিউদ্দিন মহসিন, মো. সুমন, ইকবাল প্রমূখ।

খাদ্য সহায়তায় প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি তেল, এক কজি ডাল, এক কেজি পিয়াজ, একটি সাবান দেয়া হয়েছে।

আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া জানান, ব্যবসায়ী মো. মামুনুর রহমানের আর্থিক সহায়তায় সামাজিক দূরত্ব রক্ষা করে কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। করোনার এমন পরিস্থিতি চলতে থাকলে ঈদের আগে আবারো অসহায়দের পাশে আমরা খাদ্য সহায়তা নিয়ে দাড়াব। পাশাপাশি সকল বিত্তবানদের কর্মহীন, অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

  • 50
    Shares
ZamZam Graphics