নবীনগরে কৃষকের ধান কেটে দিলেন বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ

২৪ এপ্রিল, ২০২০ : ৭:৪৮ অপরাহ্ণ ৪৬২

মোঃ সফর মিয়া,নবীনগর প্রতিনিধিঃপবিত্র মাহে রমজানের আগের দিন ব্রাহ্মণবাড়ীয়া নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান জাকির হোসেনের উদ্যোগে জাফর বাড়ির এক দরিদ্র কৃষকের ৪৫ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এই কাজে উৎসাহিত হয়ে এগিয়ে আসেন ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মীর,সিনিয়র সদস্য
দুলাল সরকার, মনির হোসেন, কামাল সর্দার, মোসলেহ উদ্দিন দুলাল মাস্টার,আলী আজম,গিয়াস উদ্দিন, বড়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমিনুল ইসলাম বাবু ও আলমগীর হোসেন,যুবলীগ নেতা সাকিল আহমেদ,বড়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুহিন,বাছিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান জাকির হোসেন বলেন, দেশের চলমান ক্রান্তিলগ্নে এক দিকে মানুষ যেমন দিশেহারা অন্যদিকে অর্থনৈতিক সংকটে পাকা ধান বাড়িতে তুলতে কষ্ট হচ্ছে।তাদের ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।অসহায় ও হতদরিদ্র যারা অর্থের কারণে ধান বাড়িতে তুলতে কষ্ট হয় এমন ব্যক্তিদের সাহয্যে এগিয়ে আসার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান জাকির হোসেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।