নাসিরনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

২৫ এপ্রিল, ২০২০ : ১০:২৮ অপরাহ্ণ ৩৪৬

মোঃ আব্দুল হান্নান: ব্রাহ্মণবাড়িয়া,জেলার নাসিরনগরে পুলিশের উপর হামলার ঘটনায় মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক,গোর্কণ ইউনিয়ন যুবলীগ সভাপতি ও দলিল লেখক মোঃ আমিনুল ইসলাম বেলায়েতকে আটক করেছে পুলিশ। সে উপজেলার গোকর্ণ ইউনিয়নের সুচীউরা গ্রামের মোঃ অন্তর অালীর ছেলে।

AL MADINA IT ad

২৫ এপ্রিল শনিবার রাতে উপজেলার গোকর্ণ ইউনিয়ন থেকে তাঁকে আটক কার হয়। একই মামলায় আনোয়ার পাঠান নামে অপর আসামীকেও আটক কার হয়।নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজেদুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

নাসিরনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রাম ও সূচী উড়া তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হয়।সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের কমপক্ষে ৬৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংর্ঘষ থামাতে চাইলে যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম বেলায়েতের নির্দেশে ২০/৩০ জনের একটি দল পুলিশের উপর হামলা করে। হামলায় পুলিশের ৫ সদস্য মারাত্মক আহত হয়। সংঘর্ষ থামাতে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এ ঘটনায় পুলিশের এস আই নুরুল হক খন্দকার বাদী হয়ে যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে প্রধান আসামী করে ২৬ জনের নামে নাসিরনগর থানায় একটি মামরা দায়ের করেন।
গ্রেপ্তারকৃতদের আগামীকাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে থানা পুলিশ সুত্রে জানা গেছে।

  • 73
    Shares
ZamZam Graphics