আখাউড়ায় কৃষকের ফসল কেটে দিয়ে সহযোগিতা করছেন উপজেলা ছাত্রলীগ নেতা কর্মীরা

২৮ এপ্রিল, ২০২০ : ৩:৩৩ অপরাহ্ণ ৬৮১

আশরাফুল মামুনঃ বাংলাদেশ ছাত্রলীগ দেশের মানুষের এই ক্রান্তি লগ্নে মানবিক সেবা করে মানুষের পাশে দাড়িয়েছেন ব্রাহ্মণবাড়ীয়া আখাউড়া উপজেলা ছাত্রলীগের সকল নেতা কর্মী বৃন্দ। এ ই অবস্থায় করোনা পরিস্থিতির কারনে শ্রমিক সংকট সৃষ্টি হওয়ায় বিপাকে পড়া কৃষকদের ফসল কেটে বাড়িতে তুলে দিচ্ছেন তারা।

আখাউড়া উপজেলার ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তজিবুর রহমান তিনি বলেন আল্লাহ আমাদের সুস্থ রেখেছেন মানুষের সেবা করার জন্য, তিনি আরও বলেন বাংলার জননেত্রী শেখ হাসিনা নিদেশে এবং আখাউড়া – কসবার গণমানুষের জননেতা বাংলাদেশের আইন ও বিচার সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আনিসুল হক ওনার ভালবাসার ছাত্রলীগ মানুষের পাশে দিন দিন এই করোনা ভাইরাস এর সময় মানুষের পাশে দাড়িয়েছে দাড়াবে শেখ তজিবুর রহমান আরও বলেন আখাউড়া পৌর মেয়র জনাব তাজকিল খলিফা কাজল আমাদেরকে আরও উৎসাহিত করেন।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন ও যুগ্ম সাধারণ সম্পাদক সুস্ময় খানসহ অন্যন্যা নেতাকর্মীরা জমিতে সরাসরি ধান কেটে কৃষকদের সহায়তা করেছেন। ধান কাটার সময় ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দীন বেগ শাপলু বলেন, ইনশাআল্লাহ বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে আছে থাকবে, মানবিক সেবায় সকল আখাউড়া উপজেলা ছাত্রলীগ সকল কাজে সহযোগিতা করবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।