তেপান্তরে সংবাদ প্রকাশের পর মাদক সম্রাট লিটন ও তার স্ত্রী গ্রেফতার

৩০ এপ্রিল, ২০২০ : ৭:০৩ অপরাহ্ণ ৮৮৬

মোঃ সফর মিয়া: জনপ্রিয় সংবাদ মাধ্যম তেপান্তরে সংবাদ প্রকাশের পর আবারো মাদক সহ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাদক সম্রাট লিটন দেব ও তার স্ত্রী কে আটক করেছে পুলিশ। পুলিশ গতকাল বুধবার রাতে ওই মাদক সম্রাট লিটন দেব(৪৫) ও তার স্ত্রী মনি দেব (৪০) কে ৫০ লিটার চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী চক্রের আশ্রয়ে প্রকাশ্যে জমজমাটভাবে মাদক কারবার করার অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানান, লিটন দেব নবীনগর বাজারে একসময় পান-সুপারি বিক্রি করত। গত কয়েকবছর ধরে মাদকের সঙ্গে জড়িত স্থানীয় একটি প্রভাবশালী মহলের সঙ্গে সে-ও মাদক কারবারে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তার স্ত্রী মণিকেও সঙ্গে নিয়ে একটি প্রভাবশালী মহলের আশ্রয়ে বাড়িতে বসেই নির্বিঘ্নে মাদক কারবার করছে। এখন স্থানীয় লোকজন তাকে ‘মাদক সম্রাট লিটন’ হিসেবেই চেনে। জানা যায়, মাদক সম্রাট লিটন গত কয়েক বছরে বহুবার গ্রেপ্তার হয়েছে। তবে তাকে বেশিদিন জেলে আটকিয়ে রাখা যায় না। তার আশ্রয়দাতাদের কল্যাণে স্বল্প সময়ে লিটন বারবারই জেল থেকে বের হয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন জানান, মাদক কারবারের অভিযোগে স্বামী-স্ত্রীকে পুলিশ গ্রেপ্তার করেছে। এদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতে চালান করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় বহু মাদক মামলা রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।