করোনাপীড়িতদের সহায়তায় প্রতিষ্ঠিত অনলাইন গ্রুপ সহায়ক এর পক্ষ হতে ইফতার বিতরণ

১ মে, ২০২০ : ৬:৪৭ অপরাহ্ণ ৫৬৯

আসাদুজ্জামান আসাদঃ মধ্যপাড়া যুব সমাজের সমন্বয়ে করোনা সেচ্ছাসেবী হিসেবে প্রতিষ্ঠিত ফেইসবুক ভিত্তিক অনলাইন গ্রুপ সহায়ক এর উদ্যোগে আজ ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ই মে) বিকেলে মধ্যপাড়া বাঘা মসজিদের মোড়ে হতে জেলা পরিষদ পর্যন্ত শতাধিক পথচারী ও সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

সহায়কের প্রতিষ্ঠাতা এশিয়ান টিভি ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি এইচআর পারভেজ বলেন,সহায়ক গ্রুপ ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত এবং করোনাপীড়িতদের সাহায্যর্থে সেচ্ছাসেবী টিম হিসেবে গঠিত।করোনা মোকাবিলায় সচেতনতা বাড়াতে এবং মানুষের সাহায্যার্থে প্রথম থেকেই কাজ করে আসছে সহায়ক গ্রুপের প্রতিটা কর্মী।

সহায়কের গ্রুপ মোডারেট আনোয়ার হোসেন বলেন,করোনায় অসহায় মানুষের কষ্ট ও দুর্দশা দেখে তাদের পাশে দাঁড়ানোর জন্যই সহায়কের প্রতিষ্টা। এর আগেও সহায়কের পক্ষ হতে করোনাপীড়িতদের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।এইবার রান্না করা ইফতার বিতরণ করা হচ্ছে। ইনশাআল্লাহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা অব্দি সহায়কের কার্যক্রম চলমান থাকবে।

ইফতার বিতরণকালে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক বাহার উদ্দিন, সাংবাদিক মাসুক হ্রদয় সহ সহায়কের টিমের সকল সেচ্ছাসেবকগন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।