মধ্যপাড়ায় আতিকুর রহমান ও জসিম উদ্দিন এর যৌথ উদ্দ্যোগে দুই’শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

২ মে, ২০২০ : ৭:১৯ অপরাহ্ণ ১২৪৯

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরএলাকার মধ্যপাড়া বর্ডার বাজারে আজ শনিবার(২ই মে)দুপুরে মোঃআতিকুর রহমান ও মোঃজসিম উদ্দিনের যৌথ উদ্যোগে করোনার প্রদুর্ভাবে কর্মহীন অসহায় এলাকার দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন বলেন, করোনা জ্বালা থেকে পেটের ক্ষুদ্রার জ্বালা বড় । এই মহামারীতে আটকে পড়া মানুষের সাথে কথা বললে বুঝা যায় তারা কতটুকু কষ্টে আছেন । সরকার পক্ষে একা সবকিছু করা সম্ভব নয় আমাদের সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এই দুর্যোগ কালীন সময় থেকে উদ্ধার হতে পারব। আজকের এই আয়োজনের উদ্যোগক্তা আতিক ও জসিম কে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এই সময় নিজেরা সমস্যায় থেকেও মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

মোঃআতিকুর রহমান বলেন,বর্তমান করোনা পরিস্থিতি মহামারী আঁকার ধারণ করেছে। তাই করোনায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ।  তাই আমাদের নিজস্ব অর্থায়নে নিজ এলাকার স্থানীয় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আমাদের এই প্রচেষ্টা।

মোঃজসিম উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন যাবত আমাদের মধ্যপাড়ার কৃতি সন্তান অ্যাডঃমাহবুবুল আলম খোকন ভাইয়ের করোনাপীড়িতদের জন্য করা কার্যক্রম দেখে আসছি।এর থেকে অনুপ্রাণিত হয়ে আমাদের আজকের এই আয়োজন।এলাকার গরীব-অসহায় এই মানুষ গুলার পাশে এলাকার অন্যান্য  বিত্তবানদের ও দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি।

খাদ্য-সামগ্রী  বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন, মধ্যপাড়ার মোঃনান্নু,মোঃ মনির,সাহেদ মিয়া,রফিক,আউয়াল মিয়া প্রমুখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।