এহতেশাম জনি ও তার বন্ধু মহলের উদ্যোগে করোনাপীড়িত শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

২ মে, ২০২০ : ৮:১২ অপরাহ্ণ ৭৫২

আসাদুজ্জামান আসাদঃ মধ্যপাড়া বর্ডার বাজার ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সামনে আজ শনিবার(২ই মে)বিকাল ৪ঘটিকায় জাতীয় শ্রমিক লীগ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার যুগ্ন-আহবায়ক এহতেশাম জনি ও তার বন্ধু মহলের উদ্যোগে করোনার প্রদুর্ভাবে কর্মহীন অসহায় এলাকার শতাধিক মুসলিম ও হিন্দু পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ কালে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন, মধ্যপাড়ার কৃতি সন্তান ডাঃআবু সাঈদ ও জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক চৌধুরী প্রমুখ।

প্রতি প্যাকেটে ছিল চাল,মুড়ি, বুট,ডাল,খেজুর, সাবান ও তেল।

বিতরণ শেষে আল-মামুন সরকার বলেন, করোনার জ্বালা থেকে পেটের ক্ষুধার জ্বালা বড় । এই মহামারীতে কর্মহীন গরীব মানুষের সাথে কথা বললে বুঝা যায় তারা কতটুকু কষ্টে আছেন । সরকার পক্ষে একা সবকিছু করা সম্ভব নয় আমাদের সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এই দুর্যোগ কালীন সময় থেকে উদ্ধার হতে পারব। আজকের এই আয়োজনের উদ্যোগক্তা জনি ও তার বন্ধু মহল কে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এই সময় নিজেরা সমস্যায় থেকেও মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

এহতেশাম জনি তেপান্তর কে জানান,বর্তমান করোনা পরিস্থিতি মহামারী আঁকার ধারণ করেছে। তাই করোনায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ।  তাই আমাদের নিজস্ব অর্থায়নে নিজ এলাকার স্থানীয় গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আমাদের এই প্রচেষ্টা। তিনি আরো বলেন,আয়োজন সফল করতে আমার বন্ধু মহলের সবাই অনেক পরিশ্রম করেছে।মানষিক এবং আর্থিক ভাবেও সবাই সহযোগিতা করেছে তাই সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।