ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের ব্যাতিক্রমি উদ্যোগ, রাতের আঁধারে ভাসমান মানুষের মাঝে সেহেরি বিতরণ

৪ মে, ২০২০ : ১:৩৪ অপরাহ্ণ ৯৮৪

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া  সদর পৌর এলাকার ভাসমান মানুষ, পথচারী, রিকশাচালক, ট্রাক চালক, নিরাপত্তাকর্মীদের সেহেরি দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার জেলা ছাত্রলীগ। 

রবিবার (৩মে) দিবাগত রাতে শহরের কলেজ রোড, জেলা পরিষদ, রেল গেইট, রেল ষ্টেশন, মডের গোড়া সহ বিভিন্ন এলাকায় সেহেরি বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া  জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল  ও সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভন  সহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিতরণকালে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল  বলেন, আমাদের নেতা ব্রাহ্মণবাড়িয়াবাসীর অভিভাবক ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য র আ ম উবাদুল মোক্তাদির চৌধুরীর আজ ব্রাহ্মণবাড়িয়ায় এসেছেন এবং আমাদের নির্দেশ দিয়েছেন যে,আমাদের যতটুকুই আছে  ততটুকু নিয়েই করোনাপীড়িত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। নেতার নির্দেশেই আমাদের আজকের এই কার্যক্রম।

  জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন তেপান্তর কে জানান,আমাদের একমাত্র অভিভাবক ব্রাহ্মণবাড়িয়া মাটি ও মানুষের নেতা র আ ম উবাদুল মোক্তাদির চৌধুরী এম পির  নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আমি এবং আমার সভাপতি এই উদ্যোগ গ্রহণ করেছি। আজ ভাসমান মানুষ, পথচারী, রিকশাচালক, ট্রাক চালক, নিরাপত্তাকর্মীককে সেহেরির খাবার দিয়েছি।ইনশাআল্লাহ রমজানে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

জেলা ছাত্রলীগের ব্যাতিক্রম এই উদ্যোগ এর প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে জেলা আওয়ামীলীগের নেতা ও সাধারণ মানুষ  সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সাধুবাদ জানিয়েছেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।