শিশু ও স্বাস্থ্যকর্মীসহ আজ নবীনগরে করোনায় আক্রান্ত ১১ জন

৪ মে, ২০২০ : ২:৩৭ অপরাহ্ণ ৬৫৮

মোঃ সফর মিয়া,নবীনগর; ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জাফরপুর গ্রামের একই পরিবারের আড়াই বছরের শিশু ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যসহকারীসহ মোট ১১ জন করোনায় আক্রান্ত হয়েছে। আজ সোমবার আইইডিসিআর হতে প্রাপ্ত রিপোর্ট থেকে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোশরাত ফারখান্দা জেবিন। এ নিয়ে নবীনগরে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ১৬ জন।

তবে এর মধ্যে আলমনগর গ্রামের মজনু মিয়াসহ ডেন্টাল সার্জন আবদুল্লাহ আল বারী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যসহকারী জুনায়েদ(৩৪)সহ জাফরপুর গ্রামের শিশু আশরাফুল, বসু মিয়া (৩৪), রাবেয়া খাতুন (৬০), তামান্না (১৩), পিয়াস (১১), ফরিদা পারভীন (২৬), হোসেন (৭), সালমা (২৫), নূরে আলম (২২), সাইফুল (১০)। এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান জানান, আক্রান্ত ১১জনের মধ্যে স্বাস্থ্যকর্মী জুনায়েদকে নবীনগর হাসপাতালের আইসোলেশন বিভাগে রাখা হবে এবং বাকি ১০ জনের বিষয়ে জেলা সিভিল সার্জন স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী সিদ্ধান্ত গ্রহন করবো। তিনি আরো জানান, করোনায় আক্রান্ত ডেন্টাল সার্জন ডাঃ আবদুল্লাহ আল বারীর ২য় ও ৩য় ধাপের রিপোর্ট নেগেটিভ আসায় এবং শারিরীকভাবে তিনি সুস্থ্যতা বোধ করায় নবীনগর হাসপাতালের আইসোলেশন বিভাগ থেকে বাড়িতে পাঠানো হয়েছে।

তবে এ বিষয়ে উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর ও বাছিতপুর (দুগাচ্চা) গ্রাম দুটি লকডাউনসহ প্রশাসনের পক্ষ থেকে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।