নবীনগরে একই পরিবারের ১২ জন করোনায় আক্রান্ত

৫ মে, ২০২০ : ২:০৫ অপরাহ্ণ ৬১৪

আশরাফুল মামুনঃব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় একই পরিবারের ১২ জন করোনায় আক্রান্ত হয়েছন। সোমবার নতুন করে ওই পরিবারের ১০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে ওই পরিবারের আরো দুজন আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় আইসোলেশনে পাঠানো হয়েছিল। এছাড়া সোমবার নবীনগরের একজন স্থানীয় স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়ার সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন। সিভিল সার্জন জানান, সোমবার সকালে প্রাপ্ত রিপোর্টে নবীনগর উপজেলার করোনা শনাক্তকৃত ১১ জনের মধ্যে ১০ জন একই পরিবারের। বাকি একজন স্থানীয় স্বাস্থ্যকর্মী।
তিনি আরও জানান, নতুন করে আক্রান্ত হওয়া ১০ জনের পরিবারের আরো দুজন ইতোপূর্বে আক্রান্ত হওয়ায় তাদেরকে ঢাকায় আইসোলেশনে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলায় এ পর্যন্ত ১৬৭৮ জনের নমুনা সংগ্রহ করে ১২৭৭ জনের ফলাফল প্রকাশ করা হয়। আজ সোমবার দুপুর পর্যন্ত এ জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৭। বর্তমানে ১৯ জন আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত দুজন করোনাক্রান্ত হয়ে মারা গেছেন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।