আখাউড়ায় ছাগল চুরির সময় হাতে নাতে ২ যুবক কে আটক করে পুলিশে সোপর্দ

৬ মে, ২০২০ : ৯:৩০ অপরাহ্ণ ১৪৪১

আশরাফুল মামুনঃব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় ছাগল চুরির সময় ২ যুবক কে হাতে নাতে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি ঘটে আজ বিকাল ৫ টার সময় উপজেলার গাজীর বাজারের পূর্বে জাজিরপুল এর নিকটে বংগের চর গ্রামে। এলাকাবাসী ধাওয়া করে তাদের আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে চুরির কাজে ব্যবহৃত সিএনজি সহ থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃতরা হলেন, পৌর শহরের রাধানগর গ্রামের সাধন কর্মকারের ছেলে সুজিত কর্মকার(৩২) এবং উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামের হাকিম খানের ছেলে মোহাম্মদ খান (২৬)।

অভিযানের নের্তৃত্বদানকারী আখাউড়া থানার সহকারী পুলিশ পরিদর্শক নিতাই চন্দ্র জানান, উপজেলার চেকপোষ্ট সড়কের জাজিরপুল এর পাশে বঙ্গের চর গ্রামের মসজিদের পাশেই মঙ্গল মিয়ার ছাগল ঘাস খাচ্ছিল। এসময় সুজিত কর্মকার ও মোহাম্মদ খান একটি সিএনজি নিয়ে ছাগল টি কে সিএনজি তে উঠানোর সময় দুর থেকে দুজন লোক দেখে ফেলে তাদের ধাওয়া করে। তখন ছাগল ফেলে সিএনজি যোগে গাজীর বাজার থেকে ছয়গড়িয়া রোডে পালানোর চেষ্টা করার সময় তাদের জনতা আটক করে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সিএনজি সহ দুজন কে থানায় নিয়ে আসি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।