৭’শ পরিবারকে মানবিক সহায়তা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আজাদ

১৯ মে, ২০২০ : ৬:০৯ অপরাহ্ণ ৪৪২

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ নিজের ও পরিষদের অর্থায়নে কর্মহীন ও হত দরিদ্র ৭’শ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করছেন। এরই অংশ হিসেবে মঙ্গলবার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল,জালশুকা,চর-গোসাইপুর, গোসাইপুর, মেরাতলী,রাধানগর গ্রামের ১৫০ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়।

স্থানীয় আবদুর রাজ্জাক স্কুল এন্ড কলেজে জেলা পরিষদ প্রদত্ত খাদ্য বিতরনে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য আবুল হোসেন আজাদ,উপজেলা আওয়ামীলীলীগ নেতা মোস্তাফিজুর রহমান নান্নু,ঢাকা রামপুর থানা আওয়ামীলীগ নেতা মো: আলম,বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন জীবন,খোকন আচার্য্য,উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতা মাসুম কবির চাদ,মনির হোসেন,ইউপি সদস্য আবদুল খালেক,আলমগীর,শাহআলম,দীন ইসলাম ও নূরুন্নাহার। উপজেলার বিদ্যাকুট, নাটঘর, কৃষ্ণনগর,বীরগাঁও ও কাইতলা উত্তর ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে জানান জেলা পরিষদ সদস্য আজাদ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।