ঈদ শপিং এর টাকা অসহায়দের মাঝে বিতরণ  করলেন তেপান্তর এর সহ-সম্পাদক আসাদুজ্জামান আসাদ

২১ মে, ২০২০ : ৪:৪২ অপরাহ্ণ ৯৭৫

তেপান্তর রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল তেপান্তর এর সহ-সম্পাদক আসাদুজ্জামান আসাদ এর উদ্যোগে পৌর এলাকার শতাধিক  অসহায় মানুষের মাঝে আজ ২১মে (বৃহঃস্পতিবার) সকালে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ ব্যাপারে আসাদুজ্জামান আসাদ বলেন,করোনা প্রাদুর্ভাব এর শুরু থেকেই করোনাপীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছি।এর আগে তিন ধাপে ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি বন্ধু-বান্ধব এর সহযোগিতায়।
এইবার ঈদ উপলক্ষে নিজেদের জন্য কোন প্রকার ঈদ শপিং না করায় ঈদ শপিং এর জন্য জমিয়ে রাখা টাকা এবং শুশুরবাড়ি থেকে ঈদ শপিং এর জন্য দেয়া টাকা গুলা আমার পরিবারের সবার সম্মতিতে  অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি।

গত কয়েক বছর যাবত আমার প্রতিষ্ঠিত অনলাইন গ্রুপ বাউনবাইরার বিদেশি মাধ্যমে এতিম ও অসহায়দের ঈদের কাপড়,খাবার ও ঈদ সালামি দিয়ে আসছিলাম।কিন্তু এইবার করোনা ভাইরাস এর কারনে তা আর সম্ভব হয় নাই।তাই গতকাল আমার আগের বারের লিষ্টে থাকা ৫০জনের ঠিকানায় পৌঁছে দিয়েছি ঈদ উপহার।আজ আবার পৌর এলাকার বিভিন্ন মহল্লার নাম না জানা ৫০টি অসহায় পরিবারের কাছে আমি নিজে গিয়ে দিয়ে এসেছি, ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ২০০ টাকা করে সর্বমোট ১০০ টি পরিবারে ২০হাজার টাকা বিতরণ করেছি ।যা দিয়ে ঈদের দিন সেমাই কিনে খাওয়ার কথা বলে এসেছি।

তিনি আরো বলেন, সমাজের বিত্তবান শ্রেণির সবাই যদি নিজ উদ্যোগে এগিয়ে আসেন,নিজ সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ান। তবে বাংলাদেশের একটি মানুষকেও না খেয়ে থাকতে হবে না।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।