“লক্ষ্য মোদের মানব সেবা” সংগঠনের উদ্যোগে শতাধিক মানুষের মাঝে ঈদের খাবার বিতরণ

২১ মে, ২০২০ : ৯:৫৩ অপরাহ্ণ ৯৫৮

আসাদুজ্জামান আসাদঃ কাজিপাড়া আইডিয়াল স্কুল প্রাঙ্গনে আজ ২১ মে(বৃহঃস্পতিবার) লক্ষ্য মোদের মানব সেবা সামাজিক সংগঠনের উদ্যোগে ১২০ জন হত দরিদ্র রিকশা-ভ্যান চালক ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদের খাবার বিতরন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন সহ উক্ত সংগঠনের সকল কর্মীগণ।

বিতরণ শেষে উপস্থিত সবার উদ্দেশ্যে শাহাদাৎ হোসেন শোভন বলেন, দেশে করোনা প্রাদুর্ভাব এর কারনে মানুষ অনেক কষ্টে আছে। সরকার পক্ষে একা সবকিছু করা সম্ভব নয় আমাদের সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এই দুর্যোগ কালীন সময় থেকে উদ্ধার হতে হবে। আজকের এই আয়োজনের উদ্যোগক্তাদের আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। যাদের আন্তরিক প্রচেষ্টার কারণে এই অসহায় মানুষ গুলা ঈদের খাবার পেল।আশা করি “লক্ষ্য মোদের মানব সেবা” এই সংগঠনের কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।