ব্রাহ্মণবাড়িয়ার সুপারম্যান খ্যাত শাহাদাত শোভন এর সৌজন্যে ২শতাধিক মানুষের মাঝে ঈদের খাবার বিতরণ

২৩ মে, ২০২০ : ৫:২৩ অপরাহ্ণ ৮৮৫

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা,বর্তমান জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এম পির নির্দেশনায়, ব্রাহ্মণবাড়িয়ার সুপারম্যান খ্যাত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন এর সৌজন্যে, কাজিপাড়া পিটি আই স্কুল প্রাঙ্গনে আজ ২৩ মে(শনিবার)  বিকাল ৩টায় ২শতাধিক হত দরিদ্র সুবিধাবঞ্চিত এলাকাবাসীর মাঝে ঈদের  খাবার বিতরন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন এডঃশকিকুল ইসলাম,মোঃ শাহীন হোসেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিদনি ইসলাম,ছাত্রলীগের ফয়সাল মাহমুদ,জহির,আরমান,রবিন,রাহাত,ইবাদত, সিফাত,আফ্রিদি সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী গণ। প্রতি প্যাকেটে ছিল চাল,আটা,চিনি,সেমাই,দুধ,তেল

বিতরণ শেষে জিদনি ইসলাম তেপান্তর কে বলেন,শাহাদাত হোসেন শোভন আমার চোখে ব্রাহ্মণবাড়িয়ার সুপারম্যান। একা একটি ব্যাক্তির পক্ষে কি কি করা সম্ভব তা শোভন কে না দেখলে বিশ্বাস করা দ্বায়। করোনা প্রদুর্ভাব এর শুরু থেকে এই অব্দি মাস্ক,সেনিটাইজার বিতরণ, মাইকিং,প্রায় হাজার মানুষের মাঝে খাদ্য-সামগ্রী প্রদান,রমজানে ইফতার বিতরণ, রাতের আঁধারে সেহেরি বিতরণ, দলীয় প্রোগ্রামে অংশ গ্রহন,ছাত্রলীগের কর্মী ও সহযোদ্ধাদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ,কৃষকের ধান কেটে ঘরে তুলে দেয়া,রক্ত দান,এখন আবার ঈদের খাবার বিতরণ,বিপদে থাকা ছাত্রলীগের ছেলেদের খোঁজ খবর নেয়া এবং সাহায্যের হাত বাড়ানো যা একজন স্বাভাবিক মানুষের দ্বারা সম্ভব বলে আমার মনে হয় না।

তাছাড়াও তিনি আরো বলেন,এই ঈদ গরীব মানুষের পাশে দাঁড়ানোর ঈদ।প্রত্যেকটা বিত্তবান মানুষের উচিত অন্তত নিজের প্রতিবেশী গরীব মানুষটাকে সাথে নিয়ে ঈদ করা।সরকারের একার পক্ষে সবার কাছে পৌঁছানো সম্ভব না তাই আমাদেরকে ই সাহায্যর হাত বাড়াতে হবে।তবেই হবে বঙ্গবন্ধুর সোনার বাংলার বাস্তবায়ন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।