তৃণমূল ছাত্রলীগ নেতা-কর্মীদের ঈদ উপহার দিলেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি

২৪ মে, ২০২০ : ৪:১৬ পূর্বাহ্ণ ৯৯৩

আসাদুজ্জামান আসাদঃ চলমান করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের তৃণমূলের ৩শতাধিক নেতাকর্মীদের ঈদের উপহার সামগ্রী দিয়েছেন।

২৩ মে (শনিবার) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর কাছে উনার পক্ষ হতে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন এর তত্ত্বাবধানে রাতের আধাঁরেই ৩শতাধিক নেতাকর্মীদের বাড়ি বাড়ি এই ঈদ উপহার পৌঁছে দিয়ে বিতরণ সম্পন্ন করা হয়েছে।

ঈদ উপহার হিসেবে পাঠানো খাদ্য-সামগ্রীর প্রতি প্যাকেটে ১কেজি পোলাও এর চাল,১লিটার সয়াবিন তেল,১কেজি পিয়াজ,২কেজি ময়দা,২কেজি আলু,২ প্যাকেট সেমাই,১কেজি চিনি,একটি ড্যানিশ দুধের কৌটা ও একটি করে মোরগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন জানান, আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ পরিবার গর্বিত। আমাদের অভিভাবক ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা, জেলা আওয়ামী লীগ সভাপতি মানবিক সাংসদ র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী শুধু আমাদের সম্মানিত করেননি, গোটা ছাত্রলীগ পরিবারকে সম্মানিত করেছেন।

সারা বাংলাদেশে উনি একমাত্র সাংসদ যিনি সময়ের ব্যতিক্রম, তৃণমূল ছাত্রলীগের জন্যও ঈদ উপহার পাঠিয়েছেন।
আমরা আজ রাতের আধারেই এম.পি মহোদয়ের পাঠানো ৩০০ প্যাকেট ঈদ উপহার ছাত্রলীগের নেতা-কর্মীদের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি।আমরা আমাদের লিডার এর প্রতি এই ব্যতিক্রমি ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।উনার পাঠানো এই ঈদ উপহার ছাত্রলীগের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ তা সারাজীবন মনে রাখবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।