মধ্যপাড়া নব তরুন সংঘ ও যুব ঐক্য পরিষদ এর পক্ষ হতে ঈদের খাবার বিতরণ

২৫ মে, ২০২০ : ১:০৬ অপরাহ্ণ ৭৫৮

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা,বর্তমান জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর নির্দেশনায়।ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শ্রমিক লীগের যুগ্ন -আহবায়ক এহতেশাম জনি এর সৌজন্যে  আজ ২৫ মে(সোমবার)  ঈদের দিন রাতের প্রথম প্রহরে শতাধিক  হত দরিদ্র  সুবিধাবঞ্চিত এলাকাবাসীর বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয় ঈদের খাবার।

বিতরণ শেষে এহতেশাম জনি  তেপান্তর কে বলেন,একা সরকারের পক্ষে এই দুর্যোগে সাহায্য-সহযোগিতা সবার কাছে পৌঁছানো সম্ভব না। তাই বিভিন্ন সংগঠন এর উদ্যোগে অসহায় মানুষের সহযোগিতায় সবাই এগিয়ে আসছে।
আমার প্রতিষ্ঠান সংগঠন “মধ্যপাড়া নব তরুন সংঘ ও যুব ঐক্য পরিষদ” এর পক্ষ হতে করোনা প্রদুর্ভাব এর শুরু থেকেই করোনাপীড়িত কর্মহীন মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছি।এই সংগঠন হতে আমার প্রচেষ্টায় গত দুই ধাপে প্রায় ৫শতাধিক মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে।রমজান মাসে পর্যায়ক্রমে ৭দিন পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রমজানে ইফতার বিতরণ কালে

আজ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমার এলাকা মধ্যপাড়ার শতাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঈদের খাবার পৌঁছে দিয়েছি।

প্রতি প্যাকেটে ছিল পোলাও চাল,সেমাই,চিনি,দুধ ও নুডলস

তাছাড়াও তিনি আরী বলেন,এই ঈদ গরীব মানুষের পাশে দাঁড়ানোর ঈদ।প্রত্যেকটা বিত্তবান মানুষের উচিত অন্তত নিজের প্রতিবেশী গরীব মানুষটাকে সাথে নিয়ে ঈদ করা।
“মধ্যপাড়া নব তরুন সংঘ ও যুব ঐক্য পরিষদ” সকল সদস্য ও ইভেন্ট গুলা সম্পন্ন করতে সহযোগিতাকারী সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।