ঈদের দিনে এলাকার মানুষের পাশে ক্যাপ্টেন তাজ

২৫ মে, ২০২০ : ১১:১৭ অপরাহ্ণ ২৬২

তেপান্তর রিপোর্ট: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এ বি তাজুল ইসলাম এমপি এলাকার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার নির্বাচনী এলাকার প্রত্যেকটি ইউনিয়নে গিয়ে তিনি মানুষের খোজখবর নেন। তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় তিনি এলাকার মানুষকে করোনা সংক্রমন থেকে বাচঁতে সচেতন থাকারও পরামর্শ দেন।

এছাড়া ঈদের দিনে অসহায়-হত দরিদ্র মানুষজনের মধ্যে নগদ টাকা,খাবার ও কাপড় বিতরন করেন তিনি । ঈদের
নামাজ আদায়ের পর পিতামাতার কবর জিয়ারত করে তিনি ইউনিয়নে ঘুরতে বেড়িয়ে যান।

উজানচর,ফরদাবাদ,রূপসদী,ছলিমাবাদ,ছয়ফুল্লাহকান্দি, আইয়ুবপুর, বাঞ্ছারামপুর সদরসহ সবকটি ইউনিয়ন ও পৌর এলাকায় যান ক্যাপ্টেন তাজ। তিনি সাংবাদিকদের বলেন- ঈদ উপলক্ষে মানুষ সামাজিক দূরত্ব বজায় রাখছে কিনা সেটিও আমি প্রত্যেক ইউনিয়নে গিয়ে প্রত্যক্ষ করি।

ঈদে এলাকার যেসব জায়গায় বেশী মানুষ জড়ো হয় সেসব স্থানেও গিয়ে দেখেছি । এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবুল খায়ের দুলাল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান,তোফাজ্জল হোসেন,একেএম সহিদুল হক বাবুল।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 99
    Shares