Tepantor

বিজয়নগরে যুবলীগ নেতার মাদক ব্যবসায় “বাধা দেয়ায়” যুবককে হত্যা!

৩০ মে, ২০২০ : ১২:০০ অপরাহ্ণ

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার  পাহাড়পুর ইউনিয়নের সেজামূড়া গ্রামের আবু শামার ছেলে আবু নাসের। বিজয়নগর উপজেলার যুবলীগ নেতা আবু কাউসার এর মাদক ব্যবসায় বাধা দেয়ায় আবু কাউসার ও তার সহযোগীদের হামলায় গুরুতর আহত আবু নাছের (৩৫) গতকাল ঢাকায় একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

২৯ মে (শুক্রবার) রাত সাড়ে ১০টার দিকে ঢাকার ধানমন্ডি এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সে পেশায় আউলিয়া বাজারের পরিচিত ব্যবসায়ী ছিলেন ।

আবু নাছেরের ভাবি রোকেয়া বেগম জানান,হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাসের মৃত্যু বরণ করেছে।এইটা স্বাভাবিক মৃত্যু নয়,তাকে হত্যা করা হয়েছে বলেও জানান তিনি।নাসের এর মরাদেহ বিজয়নগর আনা হচ্ছে।

উল্লেখ্য যে, গত ২৩ মে বিকেলে মাদকের কারবারে জড়িত সেজামূড়া গ্রামের বাসিন্দা ও বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া এবং তার সহযোগীদের বিরুদ্ধে গ্রামের মুরব্বি ও যুবকদের নিয়ে স্থানীয় একটি স্কুল মাঠে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়।আবু নাছের ওই সভার আয়োজকদের একজন ছিলেন। সভা থেকে সেজামূড়া গ্রামের উপর দিয়ে মাদকের পাচার করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

তারপর ২৬ মে নাসের এর উপর আতর্কিত হামলা চালায় যুবলীগ নেতা আবু কাউসার ও তার ভাড়াটে গুন্ডাবাহীনি। হামলায় গুরতর আহত হয় নাসের। আশঙ্কাজনক অবস্থায় ২৭মে নাছেরকে  জেলা সদর হাসপাতলে নেয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।গতকাল ২৯মে আবু নাছের ঢাকায় একটি প্রাইভেট ক্লিনেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ঘটনায় ২৬ মে নাছেরের বাবা আবু শামা বাদী হয়ে যুবলীগ নেতা কাউসারকে প্রধান আসামি করে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, নাছেরের মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদনে যদি আঘাতজনিত কারণে মৃত্যুর কথা উল্লেখ করা হয়- তাহলে তার বাবার করা মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। অভিযুক্ত কাউসারসহ আসামিদের গ্রেফতারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে বলেও জানান তিনি।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।