Tepantor

তেপান্তরে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

৪ জুন, ২০২০ : ৯:৫৯ অপরাহ্ণ

 

গত ৩ জুন তেপান্তর পত্রিকায় “মজলিশপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের টাকা বিতরনে অনিয়ম” শিরোনামে যেই সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার এলাকার একটি বিশেষ মহল আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে তেপান্তরের প্রতিবেদককে ভুল বুঝিয়ে এই ভুল সংবাদ প্রকাশ করিয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই। ওই সংবাদটিতে লিখা হয়েছে “৫ নং ওয়ার্ডের ওই তালিকার ৩৫ নম্বর ক্রমিকে আছে ইয়াসিন মিয়া নামে এক ব্যক্তি। ইয়াসিনের মোবাইল নম্বরের জায়গায় দেওয়া হয়েছে ওয়ার্ড মেম্বার মনিরের স্ত্রীর নম্বর”। অথচ ইয়াসিনের মোবাইল নম্বরের জায়গায় যেই নম্বর দেওয়া হয়েছে তা আমার স্ত্রীর নয়। এটি একটি ভুল তথ্য। এছাড়াও নিউজে এমন কিছু ব্যক্তিকে ৫ নং ওয়ার্ডের বাসিন্দা বলা হয়েছে যারা আসলে ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। তাই তারা কি করলো বা না করলো সে বিষয়ে আমার কোন জানা নেই।
নিউজে আরো বলা হয়েছে যে, “৫৭২ নম্বরে আছেন কাদির নামে এক ব্যক্তি। তার মোবাইল নম্বরের স্থানে দেওয়া হয়েছে মনির মেম্বারের ভাতিজার নম্বর”। এটিও একটি ভুল তথ্য। আমি কোন অনিয়ম ও দূর্নিতির সঙ্গে জরিত নই।
আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

নিবেদক:

মনির হোসেন
মেম্বার, ৫ নং ওয়ার্ড
মজলিশপুর ইউনিয়ন
সদর,ব্রাহ্মণবাড়িয়া।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।