সরাইলের করোনা আক্রান্ত রোগী পালিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউট আইসোলেশন সেন্টার থেকে

৮ জুন, ২০২০ : ২:১৮ অপরাহ্ণ ৩২২৬

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউট আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ(৩৮) নামের করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়েছে।আজ সোমবার (৮ জুন) দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু নিশ্চিত করেন।

শনিবার (৬ জুন) ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইন্সটিটিউট আইসোলেশন সেন্টার থেকে ৭জনকে ছাড়পত্র দেয়া হয়। ওই সময় কেফায়েত উল্লাহ নামে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যায়৷ সে সরাইল উপজেলার টিগর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে।

গতকাল বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা হঠাৎ দেখতে পায় যে, রোগী ওয়ার্ডে নেই।খোঁজাখুঁজির পর বোঝা যায় রোগী পালিয়ে গেছে।
রোগীর পরিবারের লোকেরাও জানান যে তিনি বাড়ি ফেরেননি।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার পর, জেলা প্রশাসককে জানানো হয়েছে। হাসপাতাল থেকে থানায় জিডি করা হয়েছে।

সদর মডেল থানার এস আই আব্দুল সামাদ বলেন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তিনি আরোও বলেন, সেই সঙ্গে হাসপাতালে পুলিশ প্রহরা বাড়ানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।