Tepantor

ব্রাহ্মণবাড়িয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা

১৩ জুন, ২০২০ : ৭:৪৫ অপরাহ্ণ ১৮৪১৭

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার  মাহমুদুল হক শিপু নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ১৩জুন সকালে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই যুবককে উদ্ধার করে জেলা সদর  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Tepantor

মাহমুদুল হক শিপুর বাড়ি পৌর এলাকার মুন্সেফপাড়ায়। তার বাবার নাম নুরুল হক।
নিহতের বোন নওরীন জানান, মুন্সেফপাড়া আবাসিক এলাকার ২২৩ নাম্বার বাসায় তারা থাকেন। প্রতিদিনের মতো সকালে শিপুর ঘরে নাস্তা দেয়া হয় কিন্তু আজ নাস্তা দেয়ার পর শিপু ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষন দরজা বন্ধ থাকায় সিপুর ঘরের কড়া নাড়া হয়। কিন্তু সাড়া না পেয়ে ঘরের পিছন দিকের জানালা দিয়ে উঁকি দিলে ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায় সে।তখন প্রতিবেশী সবাইকে ডাকাডাকি করলেও কেউ এগিয়ে আসে নাই।পরে ফোনে আন্তীয়দের খবর দিলে তারা এসে পুলিশে খবর দেন। পুলিশের উপস্থিতিতে দরজা ভেঙে শিপুর সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ নামিয়ে দ্রুত সদর  হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এস আই মোঃআক্কাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং অপমৃত্যু হিসেবে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

আত্নহত্যা প্রেম সংক্রান্ত কারনে হতে পারে বলে পারিবারিক তথ্যমতে ধারণা করা হচ্ছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।