আজ থেকে ব্রাহ্মণবাড়িয়ায় এলাকা ভিত্তিক সাধারণ ছুটি ঘোষণা

২৩ জুন, ২০২০ : ১২:২৮ পূর্বাহ্ণ ১৮৮০

আসাদুজ্জামান আসাদঃ করোনা ভাইরাস সংক্রমণ বিবেচনায় নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সহ ৫টি জেলার বিভিন্ন এলাকা উচ্চ ঝুঁকিপূর্ণ বা রেড জোন হিসেবে চিহ্নিত করেছে সরকার। আর করোনা ভাইরাস সংক্রমণ বিবেচনায় নিয়ে দেশের ৫টি জেলার বিভিন্ন এলাকা উচ্চ ঝুঁকিপূর্ণ বা রেড জোন হিসেবে চিহ্নিত করেছে সরকার। আর সেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা ওই প্রজ্ঞাপনে বলা হয়, ২৩ জুন থেকে রেড জোন চিহ্নিত এলাকাগুলোতে বিভিন্ন মেয়াদে সাধারণ ছুটি থাকবে।

সোমবার  রাতে প্রজ্ঞাপনটি জারি করা হয়।

প্রায় এক সপ্তাহ ধরে রেড জোন নিয়ে ধোঁয়াশার মধ্যে সরকারের পক্ষে এ ঘোষণা এলো।
যেসব জেলায় রেড জোন চিহ্নিত করে ছুটি ঘোষণা করা হয়েছে সেগুলো হলো- ব্রাহ্মণনাড়িয়া,নরসিংদি, ফরিদপুর,মানিকগঞ্জ,কুষ্টিয়া।

ব্রাহ্মনবাড়িয়া পৌর এলাকার ৪,৫,৮নং  ওয়ার্ড,নবীনগর পৌরসভার২,৩,৪,৮ নং ওয়ার্ড এবং কসবা পৌরসভার ৪,৫,৭ ওয়ার্ডে ২৩জুন থেকে ৪জুলাই অব্দি সাধারণ ছুটির থাকবে।

আদেশে বলা হয়েছে, লাল অঞ্চল ঘোষিত এলাকায় বসবাসরত সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা-স্বয়ত্তশাসিত, সংবিধিবদ্ধ ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান ও সংস্থায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ক্ষেত্রে এ ছুটি প্রযোজ্য হবে।

জরুরি পরিষেবা এ সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবে বলেও আদেশে উল্লেখ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।