ব্রাহ্মণবাড়িয়ার কাউতুলি থেকে পালিত মেয়ে নিখোঁজ

২৩ জুন, ২০২০ : ১:৫৫ অপরাহ্ণ ২৩৫৫

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউতুলি এলাকা থেকে  সিফা আক্তার (১৭) নামের এক পালিত মেয়ে নিখোঁজ হয়েছেন।সিফা কসবা উপজেলার খাড়েরা,বুগির গ্রামের মৃত রুহুল আমীনের মেয়ে। সে গত ২১জুন(রবিবার)সকাল ১০টার দিকে কাউতুলির বাসা থেকে ঔষধ আনার কথা বলে বের হয়ে গেলে আর ফিরে আসেনি।

এ ব্যাপারে গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (নং-১২৯১, তাং২২/০৬/২০ইং) উত্তর কাউতুলি এলাকার বাসিন্দা আমজাদ হোসেন।

জিডি সূত্রে এবং আমজাদ হোসেনের সাথে কথা বলে জানা গেছে,উত্তর কাউতুলির আমজাদ হোসেনের বোন আসমা নূরের বাসায় গত ১৩ বছর যাবত নিজের মেয়ের  মত ছিল এতিম সিফা।সিফার বাবা মারা গেলে তার মা অন্যত্র চলে যায়।এতিম অবস্থায় ১১-০৩-২০০৭ইং সাল থেকে শিফার দায়িত্ব নেন আসমা নূর।
গত রবিবার সকাল ১০টার দিকে ঔষধ কিনার কথা বলে বাসা থেকে বের হয় কিন্তু এখন অব্দি ফিরে আসে নাই। এরপর থেকে সম্ভব্য স্থানে অনেক খুঁজে ও তার কোন খোঁজ পাওয়া যায় নাই। এ কারণে সাধারণ ডায়েরি করতে বিলম্ব হয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।