ব্রাহ্মণবাড়িয়ায় এমপি’র নির্দেশে হাসপাতালে ভর্তি রোগীর স্বজনরা পাচ্ছেন উন্নতমানের ফ্রি খাবার

২৫ জুন, ২০২০ : ৫:৩৪ অপরাহ্ণ ৮১০

তেপান্তর রিপোর্ট: ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি রোগীর স্বজনদের  জন্যে উন্নতমানের খাবারের ব্যবস্থা করেছেন সংসদ সদস্য র, আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তার নির্দেশে বাংলাদেশ সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নেছার নিয়মিত ফ্রি খাবার সরবরাহ করছেন রোগীর স্বজনদের ।

তিনি জানান,বর্তমান করোনা পরিস্থিতিতে রোগীর স্বজনরা খাবারের জন্যে কষ্ট করেন। হোটেল রেস্তরা বন্ধ থাকে। সেটি চিন্তা করেই এ উদ্যোগ নেয়া হয়েছে। লকডাউনের শুরু থেকে প্রায় তিন মাস ধরেই রোগীর ¯^জনদের খাবার ব্যবস্থা করছি আমরা। রমজানে সেহেরীতেও খাবার দেয়া হয়েছে। তিনি বলেন,দেশের সকল স্থানে সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে অসহায় মানুষ উপকৃত হবে।

বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল এলাকায় প্রেসক্লাব প্রাঙ্গণে রোগীর স্বজনদের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন  প্রেসক্লাবে আহবায়ক খ,আ,ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা ও মো: আরজু, আহবায়ক কমিটির সদস্য মফিজুর রহমান লিমন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মজিবুর রহমান খান, আর টিভির প্রতিনিধি আজিজুর রহমান পায়েল, বাংলানিউজের মেহেদী নূর পরশ প্রমুখ।

খাবার হিসেবে পোলাও, ডিম, মোরগের রোস্ট দেয়া হচ্ছে। প্রতিদিন দুপুর বেলা এই খাবার দেয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।