ব্যবসায়ী হাজ্বী মোঃ মোবারক হোসেন এর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট কমিটির শোক

২৬ জুন, ২০২০ : ৯:২৩ অপরাহ্ণ ৯৯৬

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট আহ্বায়ক কমিটির সদস্য ও সমবায় মার্কেটের মুন্না জেন্টস কালেকশন এর সত্ত্বাধিকারি হাজ্বী মো.মোবারক হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট কমিটির নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট কমিটির নেতৃবৃন্দ বলেন, বিশিষ্ট ব্যবসায়ী মো.মোবারক হোসেনের মুত্যুতে আমরা একজন ভালো মানুষকে হারালাম। তিনি সবসময় ব্যবসায়ীদের বিভিন্ন দাবি আদায়ের আন্দোলনে সামনের সারিতে থাকতেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শোক জ্ঞাপনকারী নেতৃবৃন্দ হলেন- সৈয়দ সালাউদ্দিন রাকিব (আহ্বায়ক),আকরাম হোসেন উজ্জ্বল (যুগ্ম আহ্বায়ক),মো.কবির হোসাইন (যুগ্ম আহ্বায়ক),মোঃআসাদুজ্জামান আসাদ (যুগ্ম আহ্বায়ক),মোঃশামিম আহমেদ (যুগ্ম আহ্বায়ক),শাহ মোহাম্মদ হাসান (যুগ্ম আহ্বায়ক), বাদশা ফয়সাল (যুগ্ম আহ্বায়ক),মোঃমানিক মিয়া (যুগ্ম আহ্বায়ক) সহ উপদেষ্টা ও সদস্যবৃন্দ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।