ছিনতাইকৃত মালামাল উদ্ধারে সফল অভিযান ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি(অপারেশন) ইশতিয়াক আহমেদ’র

৩০ জুন, ২০২০ : ৭:৫১ অপরাহ্ণ ৪৯৭

আসাদুজ্জামান আসাদঃ গত ২০জুন রাত অনুমান ৮টায় আব্দুর রহমান রতন প্রধানীয়া তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে চিলোকূট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বাসায় আসার পথে উত্তর পৈরতলা দাড়িয়াপুর রেলওয়ে ব্রীজ সংলগ্ন রাস্তায় তিন জন মুখোশধারী মোটর সাইকেল আটকিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছে থাকা টাকা,মোবাইল ও স্বর্নাঅলংকার ছিনতাই করে।

পরে এঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অভিযোগ করেন রতন প্রধানীয়া।সেই অভিযোগের ভিত্তিতে দুইজন ছিনতাই কারীকে গ্রেফতার করে এবং ছিনতাইকৃত মালামাল উদ্ধার করেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি (অপারেশন) ইশতিয়াক আহমেদ।ছবি-আটককৃত দুই ছিনতাইকারী

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি(অপারেশন) ইশতিয়াক আহমেদ তেপান্তর কে জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা অফিসার ইনচার্জ সেলিম উদ্দিন এর দিক নির্দেশনায় সঙ্গীয় ফোর্সসহ গত ২৯ জুন দিবাগত রাতে অভিযোগের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারী সাগর (২৪), সাজিদকে (২৫),পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাস্থ কাউতলী ও ঘাটুরা এলাকা হতে গ্রেফতার করেন। ছিনতাইকারীদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাইকৃত মোবাইল ফোন সেট দুইটি উদ্ধার করা হয়। উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা নং-৬৬, তাং-২৯/০৬/২০২০ইং, ধারা-৩৯২ পেনাল কোডে মামলা রুজু হয়। উক্ত আসামীদেকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

  • 455
    Shares