ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাতিক্রমধর্মী খাবারের আয়োজন নিয়ে আজ থেকে পথচলা শুরু করল “বৈঠকখানা”

৩ জুলাই, ২০২০ : ৮:০৬ অপরাহ্ণ ২৪৮৪

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মনবাড়িয়া পৌর এলাকার মেড্ডা আরামবাগে চার বন্ধু মিলে আধুনিক চিন্তাভাবনা নিয়ে  শুরু  করল রুচিশীল ব্যাতিক্রমধর্মী এক রেষ্টুরেন্ট “বৈঠকখানা”।

আজ ৩জুলাই (শুক্রবার) শুভ উদ্ভোদন হয় বৈঠকখানা রেষ্টুরেন্ট এর।উদ্ভোদন কালে জানা যায় বিভিন্ন পেশার হলেও এই “বৈঠকখানা” রেষ্টুরেন্ট এর উদ্যোগক্তা চারবন্ধু একি এলাকা মেড্ডা আরাম বাগের। তারা হলেন রেজাউর রহমান,রুবেল আহমেদ পায়েল,আমিনুল ইসলাম রাসেল,অলিউল হক বাবু।

রেষ্টুরেন্ট সম্পর্কে রেজাউর রহমান বলেন, আমাদের ব্রাহ্মনবাড়িয়া ও বিশেষ করে মেড্ডা আরামবাগ এলাকায় মানসম্মত ভালো খাবারের দোকানের স্বল্পতা রয়েছে।এবং  সেই দিক বিবেচনা করে আমরা চারবন্ধুর এই নতুন উদ্যোগ। এখানে আমরা ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য সল্পমূল্যে ভাল মানের বার্গার,চিকেন কোন সহ নতুন ব্যতিক্রম কিছু খাবারের আয়োজন করেছি,যা ব্রাহ্মণবাড়িয়ায় আগে পাওয়া যেত না।ছবি-বৈঠকখানার খাবার মেনু হোম ডেলিভারি নাম্বার সহ

রুবেল আহমেদ পায়েল বলেন,যেখানে ব্রাহ্মণবাড়িয়ায় একটি বার্গার এর দাম নেয়া হয় ১৫০ টাকা কিন্তু মান এর দিক দিয়ে ততটা সন্তুষ্টজনক নয়। তাই আমার মাত্র ৯৯টাকায় ব্রাহ্মণবাড়িয়াতে এই প্রথম তাৎক্ষনিক তৈরি মানসম্মত বার্গার নিয়ে হাজির হয়েছি।তাছাড়াও আসছে প্রথমবারের মত চিকেন কোন। আমরা  সকলের কাছে দোয়া চাই যেন আমরা সকলকে তাদের প্রত্যাশা অনুযায়ী মান বজায় রাখতে সেবা দিয়ে যেতে পারি।ছবি-সদৃশ্য বৈঠকখানার রান্না ঘর

উল্লেখ্য, বৈঠকখানায় সব ধরণের সফট ড্রিংকস,জুস ও চা-কফির খাওয়ার ব্যবস্থা রয়েছে। এছাড়া বসে আড্ডা দেয়ার জন্য রয়েছে চমৎকার প্লেস।  ওপেনিং উপলক্ষে আগামী ১০ জুলাই পর্যন্ত এখানে সব ধরনের হোম ডেলিভারি ফ্রি থাকবে বলে রেস্টুরেন্ট সূত্রে জানা গেছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।