তেপান্তরের ইতালী প্রতিনিধি সাংবাদিক মঈনুল ইসলামের পিতার ইন্তেকাল

৯ জুলাই, ২০২০ : ১০:৪৬ অপরাহ্ণ ৩৪৭

তেপান্তর রিপোর্ট: তেপান্তর পত্রিকার ইতালী প্রতিনিধি ও ইতালীস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর সমাজ কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলামের পিতা মোঃ ফরিদুল হুদা ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। বৃহষ্পতিবার দুপুরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ভৈরব এলাকায় তিনি মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তার পরিবারে তার স্ত্রী,দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ফরিদুর হুদা বয়স জনীত কারনে গত কয়েক বছর ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

ফরিদুল হুদা ব্রাহ্মণবাড়িয়া শহরের মৌড়াইল এলাকার একজন স্থায়ী বাসিন্দা হলেও তার গ্রামের বাড়ি আশুগঞ্জের শরীফপুর ইউনিয়নের লামা শরীফপুর গ্রামে বৃহষ্পতিবার বাদ মাগরিব তার জানাজা হয়। জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

জানাজায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহাদাৎ শোভন, তেপান্তর পত্রিকার সম্পাদক সীমান্ত খোকন, পত্রিকার সহ-সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা জিদনী ইসলাম, ছাত্রলীগ কর্মী রাসেলসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

তার বড় ছেলে প্রবাসী সাংবাদিক মঈনুল ইসলাম তার বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 476
    Shares